ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যালেন্ডার

calendar 2013 “Waterwheel”

ক্যালেন্ডার ওয়াটারওয়েল একটি ত্রি-মাত্রিক ক্যালেন্ডার যা ছয়টি প্যাডেল থেকে তৈরি করা হয় জলরূপের আকারে একত্রিত। আপনার ডেস্কটপের জন্য প্রতি মাসে জলছবি ব্যবহারের মতো অনন্য একা একা ক্যালেন্ডার ঘোরান। ডিজাইনের সাথে জীবন: গুণমান ডিজাইনের মধ্যে স্থান পরিবর্তন করার এবং এর ব্যবহারকারীর মনে পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। তারা দেখার, ধরে রাখা এবং ব্যবহার করে স্বাচ্ছন্দ্য দেয়। এগুলি স্বচ্ছলতা এবং আশ্চর্যতার একটি উপাদান, স্থানকে সমৃদ্ধ করে তোলে। আমাদের মূল পণ্যগুলি "লাইফ উইথ ডিজাইনের" ধারণাটি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে।

শেষ টেবিলটি

TIND End Table

শেষ টেবিলটি TIND সমাপ্তি টেবিলটি একটি শক্তিশালী ভিজ্যুয়াল উপস্থিতি সহ একটি ছোট, পরিবেশ বান্ধব ছক। পুনর্ব্যবহারযোগ্য ইস্পাত শীর্ষটি একটি জটিল প্যাটার্ন সহ ওয়াটারজেট-কাট হয়েছে যা প্রাণবন্ত আলো এবং ছায়ার নিদর্শন তৈরি করে। বাঁশের পাগুলির আকারগুলি ইস্পাত শীর্ষে প্যাটার্নিং দ্বারা নির্ধারিত হয় এবং চৌদ্দটি পাগুলির প্রতিটি স্টিলের শীর্ষের মধ্য দিয়ে যায় এবং তারপরে ফ্লাশ কাটা হয়। উপর থেকে দেখা যায়, কার্বনযুক্ত বাঁশটি একটি গ্রেফতার প্যাটার্ন তৈরি করে, ছিদ্রযুক্ত ইস্পাতটির বিরুদ্ধে জুস্টপোজ করে। বাঁশ একটি দ্রুত পুনর্নবীকরণযোগ্য কাঁচামাল, যেহেতু বাঁশ একটি দ্রুত বর্ধনশীল ঘাস, কাঠের পণ্য নয়।

মাল্টিফংশন ওয়ারড্রোব

Shanghai

মাল্টিফংশন ওয়ারড্রোব "সাংহাই" মাল্টিফেকশনাল ওয়ারড্রোব। সাময়িক প্যাটার্ন এবং ল্যাকোনিক ফর্মটি "আলংকারিক প্রাচীর" হিসাবে কাজ করে এবং এটি আলংকারিক উপাদান হিসাবে ওয়ারড্রবটি উপলব্ধি করা সম্ভব করে তোলে। "সমস্ত অন্তর্ভুক্ত" সিস্টেম: বিভিন্ন ভলিউমের স্টোরেজ স্থানগুলি অন্তর্ভুক্ত করে; ওয়ার্ডরোব এর সামনের অংশ হিসাবে অন্তর্নির্মিত শয্যা টেবিলগুলি একটি সামনের ধাক্কা দিয়ে খোলা এবং বন্ধ করা হয়েছে; বিছানার দুপাশে অসামান্য ভলিউমের নীচে লুকানো 2 বিল্ট-ইন নাইট ল্যাম্প the আলমারিটির মূল অংশটি কাঠের আকারের ছোট্ট টুকরো দিয়ে তৈরি। এটিতে 1500 টুকরো কেম্পাস এবং 4500 টুকরা ব্লিচড ওক রয়েছে।

খেলনা

Rocking Zebra

খেলনা সমসাময়িক চেহারা, ফানকি গ্রাফিক্স এবং প্রাকৃতিক কাঠ যখনই আধুনিক বাড়ির সত্যিকারের চোখের বাচ্চারা, শিশুরা এই ঝাঁঝালো দোলনা খেলনা পছন্দ করে। ডিজাইন চ্যালেঞ্জটি ক্লাসিক উত্তরাধিকারী খেলনাটির প্রয়োজনীয় চরিত্রটি ধরে রাখতে জড়িত, যদিও উন্নত কৌশল এবং একটি মডুলার নির্মাণ ব্যবস্থা ব্যবহার করে ভবিষ্যতে ন্যূনতম অংশের পরিবর্তনের সাথে অতিরিক্ত প্রাণীর প্রকারের অনুমতি দেওয়া যায়। সরাসরি ইন্টারনেট বিক্রয় চ্যানেলগুলির জন্য প্যাকেজজাত পণ্যটি কমপ্যাক্ট এবং 10 কেজি এরও কম হওয়া দরকার। কাস্টম প্রিন্ট ল্যামিনেটের ব্যবহার একটি আসল প্রথম, ফলস্বরূপ পুরোপুরি স্ক্র্যাচ-প্রতিরোধী পৃষ্ঠের উপর নিখুঁত রঙ / প্যাটার্ন উপস্থাপনা

হোম ডেস্ক আসবাবের

Marken Desk

হোম ডেস্ক আসবাবের এই মার্জিত এবং তবুও দৃ strong় ডেস্কের দৃষ্টিশক্তি কম হালকা অনুভূতি আমাদের আবার স্ক্যান্ডিনেভিয়ার স্কুলে নিয়ে যায়। পায়ে আঁকাবাঁকা আকৃতি, তারা যেভাবে সামনের দিকে ঝুঁকেছিল প্রায় শুভেচ্ছা জানানোর মতো এক ভঙ্গিমায় ভঙ্গিমায়, একজন মহিলাকে অভিবাদন জানাতে তাঁর টুপি দিয়ে একজন সম্ভ্রান্ত মানুষের সিলুয়েটের কথা মনে করিয়ে দেয়। ডেস্ক এটি ব্যবহার করতে আমাদের স্বাগত জানায়। ড্রয়ারগুলির আকৃতি যেমন ডেস্কের পৃথক অঙ্গগুলির মতো, তাদের ঝুলন্ত সংবেদন এবং সামনে ব্যক্তিত্বযুক্ত চেহারা, নজরদারি চোখের মতো ঘর স্ক্যান করে।

বার চেয়ার

Barcycling Chair

বার চেয়ার বার্সাইক্লিং একটি বার চেয়ার যা স্পোর্টস থিমযুক্ত স্পেসগুলি ডিজাইন করা হয়েছে b এটি সাইকেল স্যাডল এবং সাইকেল প্যাডেলকে ধন্যবাদ জানিয়ে বার চেয়ারে গতিশীলতার চিত্রটির সাথে মনোযোগ গ্রহণ করে the সিট পলিউরেথনের কঙ্কাল এবং হাতের সেলাইয়ের চামড়া দিয়ে seatাকা সিটের উপরে .পলিউরেথেনের কোমলতা, প্রাকৃতিক চামড়া এবং হাত সেলাইয়ের মান স্থায়িত্বের প্রতীক foot স্ট্যান্ডার্ড বার চেয়ারের মতো যে পাদদেশ অবস্থান পরিবর্তন করা যায় না, বার্সাইক্লিং এটি বিভিন্ন স্থানে প্যাডালগুলি রাখার সাথে পরিবর্তনশীল সিটিগুলি সম্ভব করে তোলে hus তাই এটি দীর্ঘতর এবং আরামদায়ক সক্ষম করে hus বসা।