ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডাইনিং টেবিল

Chromosome X

ডাইনিং টেবিল আট জন লোকের বসার ব্যবস্থা করার জন্য ডিজাইন করা একটি ডাইনিং টেবিল, যারা তীর বিন্যাসে ইন্টারেক্ট করে। শীর্ষটি একটি বিমূর্ত এক্স, একটি গভীর রেখার সাহায্যে দু'টি আলাদা টুকরো দিয়ে তৈরি, যখন একই বিমূর্ত এক্সটি বেস কাঠামোর সাথে মেঝেতে প্রতিবিম্বিত হয়। সাদা কাঠামোটি সহজ সমাবেশ এবং পরিবহণের জন্য তিনটি পৃথক টুকরা দিয়ে তৈরি। তদ্ব্যতীত, বেসের জন্য শীর্ষ এবং সাদা রঙের সেগুনের বৈপরীত্যের বিপরীতটি নীচের অংশটি অনিয়মিত আকারের শীর্ষকে আরও বেশি জোর দেওয়ার জন্য হালকা করার জন্য নির্বাচন করা হয়েছিল, এভাবে ব্যবহারকারীদের বিভিন্ন মিথস্ক্রিয়াটির জন্য একটি ইঙ্গিত প্রদান করে।

অপটিক ইনস্টলেশন

Opx2

অপটিক ইনস্টলেশন ওপেক্স 2 একটি অপটিক ইনস্টলেশন যা প্রকৃতি এবং প্রযুক্তির মধ্যে সিম্বিওটিক সম্পর্ক অনুসন্ধান করে। এমন একটি সম্পর্ক যেখানে নিদর্শন, পুনরাবৃত্তি এবং ছন্দ দুটি প্রাকৃতিক গঠন এবং কম্পিউটিং প্রক্রিয়াগুলির ক্রিয়াকলাপ বর্ণনা করে। স্থাপনাগুলি পুনরাবৃত্ত জ্যামিতি, ক্ষণস্থায়ী অস্বচ্ছতা এবং / বা ঘনত্ব একটি কর্নফিল্ড দ্বারা গাড়ি চালনার ঘটনা বা বাইনারি কোড দেখার সময় প্রযুক্তিতে ব্যাখ্যা করার মতো। Opx2 জটিল জ্যামিতি তৈরি করে এবং ভলিউম এবং স্থান সম্পর্কে উপলব্ধিকে চ্যালেঞ্জ জানায়।

শিক্ষার জন্য পৃথকযোগ্য ডিভাইস

Unite 401

শিক্ষার জন্য পৃথকযোগ্য ডিভাইস 401 একত্রিত করুন: শিক্ষার জন্য নিখুঁত জুটি। দলের কাজের কথা বলি। অবিশ্বাস্যভাবে বহুমুখী 2-ইন-1 ডিজাইন সহ, ইউনিট 401 হ'ল সহযোগী শিক্ষামূলক পরিবেশের জন্য আদর্শ ছাত্র ডিভাইস। একটি ট্যাবলেট এবং একটি নোটবুকের সংমিশ্রণটি স্মার্টতম মূল্যে মিলিগ্রেসিজ নিরাপদ নকশার দ্বারা ক্ষমতাপ্রাপ্ত শিক্ষার জন্য সবচেয়ে শক্তিশালী মোবাইল সমাধান সরবরাহ করে।

অফিস ছোট স্কেল

Conceptual Minimalism

অফিস ছোট স্কেল অভ্যন্তর নকশা একটি নান্দনিক জন্য স্ট্রিপড, তবু কার্যকরী minimalism নয়। উন্মুক্ত পরিকল্পনার স্থানটি পরিষ্কার লাইনগুলির মাধ্যমে জোর দেওয়া হয়েছে, বড় বড় গ্লাসযুক্ত খোলা যা প্রাকৃতিক দিবালোকের প্রচুর পরিমাণে প্রবেশ করে, লাইন এবং প্লেনকে মৌলিক কাঠামোগত এবং নান্দনিক উপাদানগুলিতে পরিণত করতে সক্ষম করে। সঠিক কোণগুলির অভাব স্থানটির আরও গতিশীল দৃষ্টিভঙ্গি গ্রহণের প্রয়োজনীয়তা নির্ধারণ করেছিল, যখন উপাদান এবং টেক্সচারাল বিভিন্নতার সাথে মিলিত হালকা রঙের প্যালেট পছন্দ স্থান এবং কার্যকারিতা unityক্যের জন্য অনুমতি দেয়। অসম্পূর্ণ কংক্রিট সমাপ্তি সাদা-নরম এবং রুক্ষ-ধূসর মধ্যে একটি বিপরীতে যুক্ত করতে দেয়ালগুলিতে উন্নত হয়।

বাগান

Tiger Glen Garden

বাগান টাইগার গ্লেন গার্ডেন হল জনসন মিউজিয়াম অফ আর্টের নতুন শাখায় নির্মিত একটি মনন উদ্যান। এটি টাইগার গ্লেনের থ্রি লাফার্স নামে পরিচিত একটি চীনা উপমা দ্বারা অনুপ্রাণিত হয়েছে, যেখানে বন্ধুত্বের unityক্যের সন্ধান করতে তিন পুরুষ তাদের সাম্প্রদায়িক পার্থক্যগুলি কাটিয়ে উঠেছে। বাগানটি জাপানি ভাষায় ক্যারেসানসুই নামে একটি নিবিড় শৈলীতে নকশা করা হয়েছিল যেখানে পাথরের ব্যবস্থা করে প্রকৃতির একটি চিত্র তৈরি করা হয়েছে।

সৃজনশীল পুনর্নির্মাণটি

Redefinition

সৃজনশীল পুনর্নির্মাণটি প্রকল্পের সংক্ষিপ্তটি ছিল পর্বতের প্রসঙ্গটি বজায় রাখা, প্রচলিত পর্বত আবাসিক টাইপোলজির দেহাতি স্মরণ ছাড়াই। এটিতে একটি সাধারণ পর্বত বাড়ির একটি নতুন সংস্কার জড়িত। মৌলিক পদার্থ ধাতু, পাইন কাঠ এবং খনিজ সমষ্টি, মানব শ্রম এবং দক্ষতা হিসাবে ব্যবহার করে সবকিছুই সাইটে তৈরি করা হবে। এর পেছনের মূল ধারণাটি ছিল মালিকরা তাদের দরকারী এবং পরিচিত হিসাবে আবিষ্কার করার পরে সেই সাথে বস্তুগুলির রূপান্তরকারী শক্তির কথা মনে রেখে নকশা তৈরি করতে to