ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যান্ডব্যাগগুলি

Qwerty Elemental

হ্যান্ডব্যাগগুলি টাইপরাইটারদের ডিজাইনের বিবর্তন যেমন অত্যন্ত জটিল ভিজ্যুয়াল ফর্ম থেকে পরিষ্কার-রেখাযুক্ত, সাধারণ জ্যামিতিক আকারে রূপান্তর দেখায়, তেমনই কোয়ার্টি-এলিমেন্টাল শক্তি, প্রতিসাম্য এবং সরলতার মূর্ত প্রতীক। বিভিন্ন কারিগর দ্বারা নির্মিত গঠনমূলক ইস্পাত অংশগুলি হ'ল পণ্যের স্বতন্ত্র ভিজ্যুয়াল বৈশিষ্ট্য, যা ব্যাগটিকে একটি আর্কিটেকোনিক চেহারা দেয়। ব্যাগটির অপরিহার্য বৈশিষ্ট্যটি হ'ল দুটি টাইপরাইটারের কীগুলি যা স্বনির্মিত এবং নিজেই ডিজাইনার দ্বারা একত্রিত হয়।

প্রকল্পের নাম : Qwerty Elemental, ডিজাইনারদের নাম : Patrizia Donà, ক্লায়েন্টের নাম : Donà.

Qwerty Elemental হ্যান্ডব্যাগগুলি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।