ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শনী

City Details

প্রদর্শনী হার্ডস্কেপ উপাদানগুলির জন্য নকশার সমাধানগুলির শোকেস মস্কোয় 3 অক্টোবর থেকে 5 অক্টোবর, 2019 অবধি অনুষ্ঠিত হয়েছিল Details হার্ডস্কেপ উপাদানগুলির উন্নত ধারণাগুলি, খেলাধুলা- এবং খেলার মাঠ, আলো সমাধান এবং ক্রিয়ামূলক নগর আর্ট অবজেক্ট 15 000 বর্গমিটার অঞ্চলে উপস্থাপিত হয়েছিল। প্রদর্শনী অঞ্চলটি সংগঠিত করার জন্য একটি উদ্ভাবনী সমাধান ব্যবহার করা হয়েছিল, যেখানে সেখানে সারি সারি প্রদর্শনী বুথের পরিবর্তে শহরের নির্দিষ্ট ক্ষুদ্রাকৃতি মডেলটি তৈরি করা হয়েছিল যাতে নির্দিষ্ট সমস্ত উপাদান যেমন: নগর বর্গক্ষেত্র, রাস্তা, একটি পাবলিক গার্ডেন।

প্রকল্পের নাম : City Details, ডিজাইনারদের নাম : ANO Moy Rayon Team, ক্লায়েন্টের নাম : АНО "Мой район"/ANO "Moy rayon".

City Details প্রদর্শনী

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।