ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কফি সেট

Riposo

কফি সেট এই পরিষেবাটির নকশাটি বিশ শতকের গোড়ার দিকে দুটি জার্মান বৌহাউস এবং রাশিয়ান অ্যাভান্ট-গার্ডের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। কঠোর সোজা জ্যামিতি এবং সুচিন্তিত কার্যকারিতা পুরোপুরি সেই সময়ের ম্যানিফেস্টোর চেতনার সাথে মেলে: "যা সুবিধাজনক তা সুন্দর"। একই সাথে আধুনিক ট্রেন্ডগুলি অনুসরণ করে ডিজাইনার এই প্রকল্পে দুটি বিপরীত উপকরণকে একত্রিত করে। ক্লাসিক সাদা দুধ চীনামাটির বাসন কর্ক তৈরি উজ্জ্বল idsাকনা দ্বারা পরিপূরক হয়। নকশাটির কার্যকারিতা সহজ, সুবিধাজনক হ্যান্ডলগুলি এবং ফর্মের সামগ্রিক ব্যবহারযোগ্যতার দ্বারা সমর্থিত।

প্রকল্পের নাম : Riposo, ডিজাইনারদের নাম : Mikhail Chistiakov, ক্লায়েন্টের নাম : Altavolo.

Riposo কফি সেট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।