ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
জাপানি রেস্তোঁরাগুলি

Moritomi

জাপানি রেস্তোঁরাগুলি হেরিজি ক্যাসল বিশ্ব heritageতিহ্যের পাশেই জাপানি খাবার সরবরাহকারী একটি রেস্তোরাঁ মরিটোমি স্থানান্তরিত করে বস্তু, আকৃতি এবং traditionalতিহ্যবাহী আর্কিটেকটনিক্সের ব্যাখ্যাগুলির মধ্যে সম্পর্কগুলি অন্বেষণ করে। নতুন স্থানটি রুক্ষ এবং পালিশ করা পাথর, কালো অক্সাইড প্রলিপ্ত ইস্পাত এবং তাতামি ম্যাট সহ বিভিন্ন উপকরণে দুর্গের পাথর দুর্গের নকশার পুনরুত্পাদন করার চেষ্টা করে। ছোট রজন প্রলিপ্ত কঙ্করে তৈরি একটি তল দুর্গ শৈলকে উপস্থাপন করে। সাদা এবং কালো দুটি রঙ বাইরে থেকে জলের মতো প্রবাহিত হয় এবং কাঠের জাল দিয়ে সজ্জিত প্রবেশদ্বারটি পেরিয়ে অভ্যর্থনা হলে।

প্রকল্পের নাম : Moritomi, ডিজাইনারদের নাম : Tetsuya Matsumoto, ক্লায়েন্টের নাম : Moritomi.

Moritomi জাপানি রেস্তোঁরাগুলি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।