ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভিজ্যুয়াল আইপি ডিজাইন

Project Yellow

ভিজ্যুয়াল আইপি ডিজাইন প্রজেক্ট ইয়েলো হল একটি বিস্তৃত আর্ট প্রজেক্ট যা সব কিছুর হলুদ এর ভিজ্যুয়াল ধারণাটি তৈরি করে। মূল দৃষ্টিভঙ্গি অনুসারে, বিভিন্ন শহরে বড় বড় আউটডোর প্রদর্শন করা হবে এবং একই সাথে একসাথে সাংস্কৃতিক এবং সৃজনশীল ডেরিভেটিভস উত্পাদিত হবে। ভিজ্যুয়াল আইপি হিসাবে, প্রজেক্ট ইয়েলোতে একটি ইউনিফাইড কী ভিশন গঠনের জন্য একটি বাধ্যতামূলক ভিজ্যুয়াল ইমেজ এবং এনার্জেটিক কালার স্কিম রয়েছে, যা মানুষকে অবিস্মরণীয় করে তোলে। বড় আকারের অনলাইন এবং অফলাইন প্রচারের জন্য উপযুক্ত এবং ভিজ্যুয়াল ডেরিভেটিভসের আউটপুট, এটি একটি অনন্য ডিজাইন প্রকল্প।

প্রকল্পের নাম : Project Yellow, ডিজাইনারদের নাম : Yu Chen, ক্লায়েন্টের নাম : Hubei University of Technology.

Project Yellow ভিজ্যুয়াল আইপি ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।