ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ড ডিজাইন

Queen

ব্র্যান্ড ডিজাইন বর্ধিত নকশা রানী এবং দাবাবোর্ডের ধারণার উপর ভিত্তি করে। কালো এবং সোনালি দুটি রঙের সাথে নকশাটি হ'ল উচ্চ-শ্রেণীর বোধগম্যতা এবং ভিজ্যুয়াল চিত্রটি পুনরায় আকার দিন। পণ্যটিতে নিজেই ব্যবহৃত ধাতব এবং সোনার রেখাগুলির পাশাপাশি, দাবাটির যুদ্ধের ছাপ বন্ধ করার জন্য দৃশ্যের উপাদানটি তৈরি করা হয়েছে এবং আমরা যুদ্ধের ধোঁয়া ও আলো তৈরি করতে স্টেজ লাইটিংয়ের সমন্বয়কে ব্যবহার করি।

প্রকল্পের নাম : Queen, ডিজাইনারদের নাম : Zheng Yuan Huang, ক্লায়েন্টের নাম : TAIWAN GREEN GOLD HOMELAND CO., LTD..

Queen ব্র্যান্ড ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।