ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

Jiao Tang

রেস্তোঁরাটি প্রকল্পটি একটি হটপট রেস্তোঁরা, চীনের চেংদুতে অবস্থিত। নকশার অনুপ্রেরণা নেপচুনে মানব এবং প্রকৃতির মধ্যে সুরেলা সহ-অস্তিত্ব থেকে উদ্ভূত। নেপচুনে গল্পটি বর্ণনা করার জন্য সাতটি নকশার থিম সহ রেস্তোঁরাটির আয়োজন করা হয়েছে। ফিল্ম এবং টেলিভিশন, শিল্প, বিজ্ঞান ও প্রযুক্তি, আসবাবপত্রের আলংকারিক মূল নকশা, ল্যাম্প, টেবিলওয়্যার ইত্যাদির ধারণাগুলি দর্শকদের নাটকীয়ভাবে নিমগ্ন অভিজ্ঞতা সরবরাহ করে। উপাদান সংঘাত এবং বর্ণ বিপরীতে স্থান বায়ুমণ্ডল তৈরি করে। যান্ত্রিক ইনস্টলেশন আর্টটি স্থানের মিথস্ক্রিয়া এবং ভোক্তাদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য প্রয়োগ করা হয়।

প্রকল্পের নাম : Jiao Tang, ডিজাইনারদের নাম : 梁晨, ক্লায়েন্টের নাম : Shanghai Luyun Business Management Center.

Jiao Tang রেস্তোঁরাটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।