ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
গুরমেট ফুড গিফট সেট

Saintly Flavours

গুরমেট ফুড গিফট সেট সেন্টি ফ্লেভারস একটি গুরমেট ফুড গিফট সেট যা হাই-এন্ড শপগুলির গ্রাহকদের লক্ষ্য করে। প্রবণতা অনুসরণ করে যেখানে খাবার এবং ডাইনিং ফ্যাশনেবল হয়ে উঠেছে, প্রকল্পের অনুপ্রেরণাটি এসেছে ক্যাথলিকতার মেট গালা ফ্যাশন থিম থেকে 2018। জেরেমি বংগু কাং এমন একটি চেহারা তৈরি করার চেষ্টা করেছিলেন যা ক্যাথলিক মঠগুলিতে শিল্প ও উচ্চমানের খাবার তৈরির সমৃদ্ধ traditionতিহ্যের প্রতিনিধিত্ব করার জন্য অলঙ্কৃত এবং traditionalতিহ্যবাহী এচিং শৈলীর সাহায্যে চিত্রের অলঙ্কৃত এবং traditionalতিহ্যবাহী এচিং স্টাইল ব্যবহার করে create

প্রকল্পের নাম : Saintly Flavours, ডিজাইনারদের নাম : Bonggu (Jeremy) Kang, ক্লায়েন্টের নাম : Jeremy Bonggu Kang.

Saintly Flavours গুরমেট ফুড গিফট সেট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।