ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শনী হলটি

City Heart

প্রদর্শনী হলটি নগরীর আর্কিটেকচার থেকে সূচকে ডিজাইনের ভারসাম্য বোঝার জন্য এবং তিনটি কোণে শহরের অভিব্যক্তি সংশ্লেষিত হয়েছে নগর নির্মাণ ও উন্নয়নের মাধ্যমে বিভিন্ন উদ্যোগকে, শহর এবং শহরের পরিবর্তনের জনগণের দৃষ্টিভঙ্গি এবং নগর বৈশিষ্ট্য এবং নগর কোনও শহরের ডিজাইনারের বোঝাপড়া প্রকাশের বিনিময়ে জলবায়ু ভাঁজ, তার ভবিষ্যত দেখার জন্য শহরের অতীতটি আরও দেখুন।

প্রকল্পের নাম : City Heart, ডিজাইনারদের নাম : Ling Zhou, ক্লায়েন্টের নাম : Zhou Decoration Design Co., Ltd..

City Heart প্রদর্শনী হলটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।