ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বার্ড হাউস

Domik Ptashki

বার্ড হাউস একঘেয়ে জীবনধারা এবং প্রকৃতির সাথে টেকসই মিথস্ক্রিয়া না থাকার কারণে একজন ব্যক্তি অবিচ্ছিন্ন ভাঙ্গন এবং অভ্যন্তরীণ অসন্তোষের মধ্যে থাকেন, যা তাকে পুরোপুরি জীবন উপভোগ করতে দেয় না। এটি উপলব্ধির সীমানা প্রসারিত করে এবং মানব-প্রকৃতির মিথস্ক্রিয়াটির নতুন অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে স্থির করা যেতে পারে। পাখি কেন? তাদের গাওয়া ইতিবাচকভাবে মানুষের মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করে, পাখিরা কীটপতঙ্গ থেকে পরিবেশকে রক্ষা করে। ডোমিক পাতাস্কি প্রকল্পটি সহায়ক পাড়া তৈরি করার এবং পাখিদের পর্যবেক্ষণ ও যত্ন নেওয়ার দ্বারা পাখি বিশেষজ্ঞের ভূমিকার চেষ্টা করার একটি সুযোগ।

প্রকল্পের নাম : Domik Ptashki, ডিজাইনারদের নাম : Igor Dydykin, ক্লায়েন্টের নাম : DYDYKIN Studio .

Domik Ptashki বার্ড হাউস

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।