ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল লাইট

Moon

টেবিল লাইট এই আলোটি সকাল থেকে রাত অবধি কোনও কাজের জায়গাতে লোকের সাথে যাওয়ার জন্য সক্রিয় ভূমিকা পালন করে। এটি কাজের পরিবেশকে মাথায় রেখে তৈরি করা হয়েছিল। তারটি ল্যাপটপ কম্পিউটার বা একটি পাওয়ার ব্যাঙ্কের সাথে সংযুক্ত হতে পারে। স্টেইনলেস ফ্রেমের তৈরি ভূখণ্ডের চিত্র থেকে উঠতি আইকন হিসাবে চাঁদের আকৃতিটি একটি বৃত্তের তিন চতুর্থাংশ দিয়ে তৈরি হয়েছিল। চাঁদের পৃষ্ঠতল নিদর্শন একটি স্থান প্রকল্পে অবতরণ গাইডকে মনে করিয়ে দেয়। সেটিংটি দিনের আলোতে একটি ভাস্কর্যের মতো দেখায় এবং একটি হালকা ডিভাইস যা রাতে কাজের উত্তেজনাকে আরাম দেয়।

প্রকল্পের নাম : Moon, ডিজাইনারদের নাম : Naai-Jung Shih, ক্লায়েন্টের নাম : Naai-Jung Shih.

Moon টেবিল লাইট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।