ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মুভি পোস্টার

Mosaic Portrait

মুভি পোস্টার আর্ট ফিল্ম "মোজাইক পোর্ট্রেট" একটি ধারণার পোস্টার হিসাবে প্রকাশিত হয়েছিল। এটিতে মূলত যৌন নির্যাতনের শিকার এক মেয়ের গল্প বলা হয়েছে। হোয়াইট সাধারণত মৃত্যুর রূপক এবং সতীত্ব প্রতীক আছে। এই পোস্টারটি একটি মেয়ের শান্ত ও মৃদু অবস্থার পিছনে "মৃত্যুর" বার্তাটি গোপন করার জন্য বেছে নিয়েছে, যাতে নীরবতার পিছনে দৃ stronger় আবেগকে তুলে ধরা যায়। একই সময়ে, ডিজাইনার শৈল্পিক উপাদান এবং প্রস্তাবক চিহ্নগুলিকে ছবিতে সংহত করলেন, যা চলচ্চিত্রের কাজগুলিকে আরও ব্যাপক চিন্তাভাবনা এবং অন্বেষণের কারণ করে।

প্রকল্পের নাম : Mosaic Portrait, ডিজাইনারদের নাম : Cinch Culture Media, ক্লায়েন্টের নাম : CINCH 浅葱.

Mosaic Portrait মুভি পোস্টার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।