ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কফি টেবিল

Planck

কফি টেবিল টেবিলে পাতলা পাতলা কাঠের বিভিন্ন টুকরো দিয়ে তৈরি করা হয় যা চাপে এক সাথে আঠালো থাকে। পৃষ্ঠতল বালুচরিত হয় এবং একটি ম্যাট এবং খুব শক্তিশালী বার্নিশ দিয়ে নিক্ষেপ করা হয়। এখানে 2 টি স্তর রয়েছে - যেহেতু টেবিলের অভ্যন্তরটি ফাঁকা। যা ম্যাগাজিন বা প্লেডগুলি রাখার জন্য খুব কার্যকর। টেবিলের নীচে বুলেট চাকা রয়েছে। সুতরাং মেঝে এবং টেবিলের মধ্যে ব্যবধানটি খুব কম, তবে একই সাথে এটি স্থানান্তর করাও সহজ। পাতলা পাতলা কাঠ ব্যবহার করার পদ্ধতি (উল্লম্ব) এটিকে খুব শক্ত করে তোলে।

প্রকল্পের নাম : Planck, ডিজাইনারদের নাম : Kristof De Bock, ক্লায়েন্টের নাম : Dasein Products.

Planck কফি টেবিল

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।