ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Gabo

রিং গ্যাবো রিংটি মানুষের খেলাধুলার দিকটি ঘুরে দেখার জন্য উত্সাহিত করার জন্য ডিজাইন করা হয়েছিল যা সাধারণত যৌবনের আগমনে হারিয়ে যায়। ডিজাইনার তার বর্ণা magic্য ম্যাজিক কিউবটি নিয়ে তাঁর ছেলের খেলা দেখার স্মৃতি দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন। ব্যবহারকারী দুটি স্বতন্ত্র মডিউল ঘোরার সাথে রিংয়ের সাথে খেলতে পারে। এটি করার মাধ্যমে, রত্নের রঙের সেটগুলি বা মডিউলগুলির অবস্থানের সাথে মিল বা মিল পাওয়া যায়। কৌতুকপূর্ণ দিক ছাড়াও, ব্যবহারকারীকে প্রতিদিন একটি ভিন্ন রিং পরা পছন্দ করে।

প্রকল্পের নাম : Gabo, ডিজাইনারদের নাম : Ana Piazza, ক্লায়েন্টের নাম : Ana Piazza.

Gabo রিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।