ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্যাকেজিং

Winetime Seafood

প্যাকেজিং ওয়াইনটাইম সীফুড সিরিজের প্যাকেজিং ডিজাইনের মাধ্যমে পণ্যটির সতেজতা এবং নির্ভরযোগ্যতা প্রদর্শন করা উচিত, প্রতিযোগীদের থেকে এটি অনুকূলভাবে পৃথক হওয়া উচিত, সুরেলা ও বোধগম্য হওয়া উচিত। ব্যবহৃত রঙগুলি (নীল, সাদা এবং কমলা) একটি বৈসাদৃশ্য তৈরি করে, গুরুত্বপূর্ণ উপাদানগুলিকে জোর দেয় এবং ব্র্যান্ডের অবস্থানকে প্রতিফলিত করে। উন্নত একক অনন্য ধারণাটি অন্য নির্মাতাদের থেকে সিরিজটিকে আলাদা করে। ভিজ্যুয়াল তথ্যের কৌশলটি সিরিজের বিভিন্ন পণ্যের শনাক্তকরণ সম্ভব করেছে এবং ফটোগুলির পরিবর্তে চিত্রের ব্যবহার প্যাকেজিংটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

প্রকল্পের নাম : Winetime Seafood, ডিজাইনারদের নাম : Olha Takhtarova, ক্লায়েন্টের নাম : SOT B&D.

Winetime Seafood প্যাকেজিং

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।