ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সুরক্ষা ডিভাইস

G2 Face Recognition

সুরক্ষা ডিভাইস উচ্চ মানের উপকরণ এবং ডিজাইনের সরলতা এই সুরক্ষাটির মুখোমুখি ডিভাইসটিকে অভিনব, আড়ম্বরপূর্ণ এবং দৃ .় করে তোলে। এটিকে বিশ্বের অন্যতম দ্রুততম ও অতি সুনির্দিষ্ট করে তোলার জন্য অভ্যন্তরীণ উন্নত প্রযুক্তি, কেউ এর অ্যালগরিদমকে ঠকাতে পারে না। শীতল অফিসে এমনকি পরিবেশের মেজাজ তৈরি করতে একটি বায়ুমণ্ডল সহ ওয়াটার প্রুফ পণ্যটি পিছনের দিকে আলোকে নেতৃত্ব দেয়। কমপ্যাক্ট আকার এটিকে প্রায় সর্বত্র ফিট করে এবং আকারটি এটি অনুভূমিকভাবে বা উল্লম্বভাবে স্থাপন করার অনুমতি দেয়।

প্রকল্পের নাম : G2 Face Recognition, ডিজাইনারদের নাম : Nicola Zanetti, ক্লায়েন্টের নাম : T&D technology Shanghai co Ltd.

G2 Face Recognition সুরক্ষা ডিভাইস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।