ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্লিনিক

Chibanewtown Ladies

ক্লিনিক এই নকশার একটি গুরুত্বপূর্ণ উপাদানটি হ'ল হাসপাতালে আসা লোকেরা স্বাচ্ছন্দ্য বোধ করবেন। জায়গার বৈশিষ্ট্য হিসাবে, নার্সিং রুম ছাড়াও দ্বীপ রান্নাঘরের মতো একটি কাউন্টার স্থাপন করা হয়েছে যাতে তারা ওয়েটিং রুমে শিশুর জন্য দুধ তৈরি করতে পারে। বাচ্চাদের অঞ্চলটি যা জায়গার কেন্দ্রস্থলে রয়েছে এটি স্থানের প্রতীক এবং তারা যে কোনও জায়গা থেকে শিশুদের দেখতে পাবে the দেয়ালে রাখা সোফায় একটি উচ্চতা রয়েছে যা গর্ভবতী মহিলাকে বসতে সহজ করে তোলে, পিছনের কোণটি সামঞ্জস্য করা হয়, এবং কুশন কঠোরতা সামঞ্জস্য করা হয় যাতে খুব নরম না হয়।

প্রকল্পের নাম : Chibanewtown Ladies , ডিজাইনারদের নাম : Riki Watanabe, ক্লায়েন্টের নাম : JOKE..

Chibanewtown Ladies  ক্লিনিক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।