ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অ্যাপার্টমেন্ট

Home in Picture

অ্যাপার্টমেন্ট প্রকল্পটি একটি জীবন্ত জায়গা যা দুটি বাচ্চা নিয়ে চারজনের পরিবারের জন্য তৈরি। বাড়ির নকশা দ্বারা নির্মিত স্বপ্নের পরিবেশটি কেবল বাচ্চাদের জন্য নির্মিত রূপকথার জগত থেকে নয়, traditionalতিহ্যবাহী গৃহসজ্জার সামগ্রীগুলির উপর চ্যালেঞ্জের দ্বারা আগত ভবিষ্যত জ্ঞান এবং আধ্যাত্মিক শক থেকেও আসে। অনমনীয় পদ্ধতি এবং নিদর্শনগুলির দ্বারা আবদ্ধ না হয়ে ডিজাইনার traditionalতিহ্যবাহী যুক্তিগুলিকে বিচ্ছিন্ন করে দিয়েছিলেন এবং জীবনধারা সম্পর্কে একটি নতুন ব্যাখ্যা উপস্থাপন করেছিলেন।

প্রকল্পের নাম : Home in Picture, ডিজাইনারদের নাম : Li Xiang, ক্লায়েন্টের নাম : X+Living.

Home in Picture অ্যাপার্টমেন্ট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।