ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সাইকেলের হেলমেট

Voronoi

সাইকেলের হেলমেট হেলমেটটি 3D ভোরোনাই কাঠামো দ্বারা অনুপ্রাণিত যা প্রকৃতিতে বিস্তৃত। প্যারামেট্রিক কৌশল এবং বায়োনিক্সের সংমিশ্রণে সাইকেলের হেলমেটের একটি বহিরাগত যান্ত্রিক ব্যবস্থা উন্নত করা আছে। এটি এর আনব্রিজেড বায়োনিক 3 ডি মেকানিকাল সিস্টেমের traditionalতিহ্যবাহী ফ্লেক সুরক্ষা কাঠামোর থেকে আলাদা। যখন বাহ্যিক শক্তির দ্বারা আঘাত করা হয়, তখন এই কাঠামোটি আরও ভাল স্থায়িত্ব দেখায়। স্বচ্ছতা এবং সুরক্ষার ভারসাম্যে, হেলমেটটির লক্ষ্য ব্যক্তিদের আরও আরামদায়ক, আরও ফ্যাশনেবল এবং নিরাপদ ব্যক্তিগত সুরক্ষা সাইকেল হেলমেট সরবরাহ করা।

প্রকল্পের নাম : Voronoi, ডিজাইনারদের নাম : Yuefeng ZHOU, ক্লায়েন্টের নাম : Yuefeng ZHOU,Zhecheng XU,Haiwei WANG.

Voronoi সাইকেলের হেলমেট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।