ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পুরানো দুর্গ পুনরুদ্ধার

Timeless

পুরানো দুর্গ পুনরুদ্ধার প্রাচীন স্কটিশ আভিজাত্যের মূল স্বাদ পুনরুদ্ধার করার চেষ্টা করে এবং আধুনিক জীবনের সাথে সামঞ্জস্য রেখে মালিক এপ্রিল ২০১৩ সালে স্কটল্যান্ডের ক্রফোর্ডটন হাউসটি কিনেছিলেন। প্রাচীন দুর্গের বৈশিষ্ট্য এবং .তিহাসিক আমানতগুলি মূল স্বাদে সংরক্ষণ করা হয়। বিভিন্ন শতাব্দীর নকশা নান্দনিকতা এবং আঞ্চলিক সংস্কৃতি একই জায়গাতে শৈল্পিক স্পার্কগুলির সাথে সংঘর্ষে।

প্রকল্পের নাম : Timeless, ডিজাইনারদের নাম : MAN ON KENNETH KO, ক্লায়েন্টের নাম : .

Timeless পুরানো দুর্গ পুনরুদ্ধার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।