ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সোফা

Gloria

সোফা ডিজাইন কেবল একটি বাহ্যিক রূপ নয়, তবে এটি অভ্যন্তরীণ কাঠামো, এরগনোমিক্স এবং কোনও সামগ্রীর সারমর্ম নিয়েও গবেষণা। এই ক্ষেত্রে আকৃতিটি খুব শক্তিশালী উপাদান, এবং এটি সেই পণ্যটিকে দেওয়া কাটা যা এটির নির্দিষ্টতা দেয়। গ্লোরিয়ার সুবিধাটি 100% কাস্টমাইজ করার ক্ষমতা রয়েছে, বিভিন্ন উপাদান, উপকরণ এবং সমাপ্তি যোগ করে। দুর্দান্ত বৈশিষ্ট্যটি হ'ল সমস্ত অতিরিক্ত উপাদান যা কাঠামোর উপর চৌম্বকগুলির সাথে যুক্ত করা যেতে পারে, পণ্যটিকে শত শত বিভিন্ন আকার দেয়।

প্রকল্পের নাম : Gloria, ডিজাইনারদের নাম : Paolo Demel, ক্লায়েন্টের নাম : Demel Design.

Gloria সোফা

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।