ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
Ui ডিজাইন

Moulin Rouge

Ui ডিজাইন এই প্রকল্পটি এমন লোকদের জন্য ডিজাইন করা হয়েছে যারা নিজের সেল ফোনটি মৌলিন রুজ থিম দিয়ে সজ্জিত করতে চান যদিও তারা প্যারিসের মৌলিন রুজে কখনও যাননি। মূল উদ্দেশ্যটি একটি উন্নত ডিজিটাল অভিজ্ঞতা সরবরাহ করা এবং নকশাগুলির সমস্ত কারণ মোলিন রুজের মেজাজটি কল্পনা করা। গ্রাহকরা স্ক্রিনে একটি সাধারণ ট্যাপ দিয়ে তাদের পছন্দসই ডিজাইন প্রিসেট এবং আইকনগুলি কাস্টমাইজ করতে পারেন।

প্রকল্পের নাম : Moulin Rouge, ডিজাইনারদের নাম : Yuri Lee, ক্লায়েন্টের নাম : Yuri Lee.

Moulin Rouge Ui ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন

আশ্চর্যজনক নকশা। ভাল নকশা. সেরা নকশা।

ভাল ডিজাইন সমাজের জন্য মূল্য তৈরি করে create প্রতিদিন আমরা একটি বিশেষ নকশা প্রকল্প ফিচার করি যা ডিজাইনে দক্ষতা দেখায়। আজ, আমরা একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইন প্রদর্শন করতে পেরে খুশি যে একটি ইতিবাচক পার্থক্য তৈরি করে। আমরা প্রতিদিন আরও দুর্দান্ত এবং অনুপ্রেরণামূলক ডিজাইন বৈশিষ্ট্যযুক্ত করব। বিশ্বব্যাপী সেরা ডিজাইনারের নতুন ভাল ডিজাইন পণ্য এবং প্রকল্পগুলি উপভোগ করতে আমাদের প্রতিদিন দেখার জন্য নিশ্চিত হন।