ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ডিং

1869 Principe Real

ব্র্যান্ডিং 1869 প্রিন্সিপাল রিয়েল একটি বিছানা এবং প্রাতঃরাশ - লিসবনের ট্রেন্ডেস্ট স্থানে অবস্থিত - প্রিন্সিপাল রিয়েল। ম্যাডোনা এই পাড়ায় সবেমাত্র একটি বাড়ি কিনেছিলেন। এই বিএন্ডবিটি একটি 1869 পুরানো প্রাসাদে অবস্থিত, পুরানো মোহনকে সমসাময়িক অভ্যন্তরীণ সাথে মিশ্রিত করে, এটি একটি বিলাসবহুল চেহারা এবং অনুভূতি দেয়। এই অনন্য আবাসনের দর্শন প্রতিফলিত করার জন্য এই ব্র্যান্ডিংয়ের জন্য এই মানগুলি লোগো এবং ব্র্যান্ড অ্যাপ্লিকেশনগুলিতে অন্তর্ভুক্ত করা দরকার। এটি একটি লোগোতে ফলাফল দেয় যা ক্লাসিক ফন্টকে মিশ্রিত করে, পুরানো দরজার নম্বরগুলি স্মরণ করিয়ে দেয়, আধুনিক টাইপোগ্রাফি এবং রিয়েল-এ রিয়েল-এ স্টাইলাইজড বিছানার আইকনটির বিশদ সহ।

প্রকল্পের নাম : 1869 Principe Real, ডিজাইনারদের নাম : João Loureiro, ক্লায়েন্টের নাম : João Loureiro.

1869 Principe Real ব্র্যান্ডিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।