ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লণ্ঠন ইনস্টলেশন

Linear Flora

লণ্ঠন ইনস্টলেশন লিনিয়ার ফ্লোরা পিংটাং কাউন্টির ফুল, বোগেনভিলিয়া থেকে "তিন" নম্বর দ্বারা অনুপ্রাণিত। আর্ট ওয়ার্কের নীচে থেকে দেখা তিনটি বোগেনভিলিয়া পাপড়ি ছাড়াও তারতম্য এবং তিনটির গুণক বিভিন্ন দিক থেকে দেখা যায়। তাইওয়ান ল্যান্টন ফেস্টিভালের 30 তম বার্ষিকী উদযাপনের জন্য, আলোক নকশার শিল্পী রে টেং পাইকে পিংটং কাউন্টির সাংস্কৃতিক বিষয় বিভাগ দ্বারা আমন্ত্রণ জানিয়েছিল একটি ফর্ম এবং প্রযুক্তির অনন্য মিশ্রণ, উত্সবের theতিহ্যকে রূপান্তর করার বার্তা প্রেরণে এবং এটি ভবিষ্যতের সাথে সংযুক্ত করে।

প্রকল্পের নাম : Linear Flora, ডিজাইনারদের নাম : Ray Teng Pai, ক্লায়েন্টের নাম : Pingtung County Government.

Linear Flora লণ্ঠন ইনস্টলেশন

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।