ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
শিল্প

Metamorphosis

শিল্প সাইটটি টোকিওর উপকূলে কেইহিন শিল্প অঞ্চলে। ভারী শিল্প কারখানার চিমনি থেকে ধারাবাহিকভাবে ধোঁয়া বিলিংয়ের ফলে দূষণ এবং বৈষয়িকতার মতো নেতিবাচক চিত্র চিত্রিত হতে পারে। যাইহোক, ফটোগ্রাফগুলি এর কার্যকরী সৌন্দর্যে চিত্রিত কারখানার বিভিন্ন দিকগুলিতে দৃষ্টি নিবদ্ধ করেছে। দিনের বেলাতে, পাইপ এবং কাঠামোগুলি লাইন এবং টেক্সচার সহ জ্যামিতিক নিদর্শন তৈরি করে এবং ঘেরা সুবিধাগুলিতে স্কেল মর্যাদার বাতাস তৈরি করে। রাতে, সুবিধাগুলি 80 এর দশকের সায়েন্স-ফাই চলচ্চিত্রগুলির একটি রহস্যময় মহাজাগতিক দুর্গে পরিবর্তিত হয়।

প্রকল্পের নাম : Metamorphosis, ডিজাইনারদের নাম : Atsushi Maeda, ক্লায়েন্টের নাম : Atsushi Maeda Photography.

Metamorphosis শিল্প

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।