ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক ঘর অভ্যন্তর নকশা অভ্যন্তর

Urban Twilight

আবাসিক ঘর অভ্যন্তর নকশা অভ্যন্তর প্রকল্পটিতে প্রয়োগ করা উপকরণ এবং বিশদগুলির শর্তে স্থানটি নকশার nessশ্বর্যে পূর্ণ। এই ফ্ল্যাটের পরিকল্পনা হ'ল পাতলা জেড আকার, যা স্থানটির বৈশিষ্ট্যযুক্ত, তবে ভাড়াটেদের জন্য বিস্তৃত এবং উদার স্থানিক অনুভূতি তৈরির জন্য একটি চ্যালেঞ্জও। ডিজাইনার খোলা জায়গার ধারাবাহিকতা কাটাতে কোনও দেয়াল সরবরাহ করেনি। এই অপারেশন দ্বারা, অভ্যন্তর প্রকৃতির সূর্যালোক গ্রহণ করে যা পরিবেশ তৈরির জন্য ঘর আলোকিত করে এবং স্থানটি আরামদায়ক এবং প্রশস্ত করে তোলে। কারুশিল্পটি সূক্ষ্ম ছোঁয়া সহ জায়গাগুলির বিবরণ দেয়। ধাতু এবং প্রকৃতি উপকরণ নকশা রচনা গঠন।

প্রকল্পের নাম : Urban Twilight, ডিজাইনারদের নাম : LiChun Chang, ক্লায়েন্টের নাম : CLUSTER & Associates.

Urban Twilight আবাসিক ঘর অভ্যন্তর নকশা অভ্যন্তর

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।