ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফোকাস অ্যাড-অন

ND Lens Gear

ফোকাস অ্যাড-অন এনডি লেন্সগিয়ার যথাযথভাবে স্ব-কেন্দ্রিকভাবে বিভিন্ন ব্যাসের লেন্সগুলিতে সামঞ্জস্য করে। এনডি লেন্সগিয়ার সিরিজটি অন্য কোনও লেন্সগিয়ারের মতো লেন্সগুলি কভার করে। কোনও কাটা এবং কোনও নমন নয়: আর কোনও স্ক্রু ড্রাইভার নেই, জরাজীর্ণ বেল্ট বা বিরক্তিকর স্ট্র্যাপগুলির অবশিষ্টাংশগুলি যা আটকে আছে। সব কিছুই মন্ত্রের মতো ফিট করে। এবং অন্য প্লাস, এর সরঞ্জাম-মুক্ত! এর চৌকস ডিজাইনের জন্য ধন্যবাদ এটি লেন্সের চারপাশে মৃদু এবং দৃly়তার সাথে নিজেকে কেন্দ্র করে।

প্রকল্পের নাম : ND Lens Gear, ডিজাইনারদের নাম : Nils Fischer, ক্লায়েন্টের নাম : Studio AFS GmbH.

ND Lens Gear ফোকাস অ্যাড-অন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।