ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ধারণা বই এবং পোস্টার

PLANTS TRADE

ধারণা বই এবং পোস্টার প্ল্যান্টস ট্রেড বোটানিকাল নমুনাগুলির একটি উদ্ভাবনী এবং শৈল্পিক ফর্মের একটি সিরিজ, যা শিক্ষামূলক উপকরণের চেয়ে মানুষ এবং প্রকৃতির মধ্যে আরও ভাল সম্পর্ক গড়ে তুলতে বিকশিত হয়েছিল। উদ্ভিদ ট্রেড কনসেপ্ট বইটি আপনাকে এই সৃজনশীল পণ্যটি বুঝতে সহায়তা করার জন্য প্রস্তুত হয়েছিল। পণ্যটির মতো একই আকারে নকশিত বইটিতে কেবল প্রকৃতির ছবি নয়, প্রকৃতির জ্ঞানের দ্বারা অনুপ্রাণিত অনন্য গ্রাফিক্সও রয়েছে। আরও আকর্ষণীয়ভাবে, গ্রাফিকগুলি সাবধানতার সাথে লেটারপ্রেস দ্বারা মুদ্রিত করা হয় যাতে প্রতিটি চিত্র প্রাকৃতিক গাছের মতোই রঙ বা জমিনে পরিবর্তিত হয়।

প্রকল্পের নাম : PLANTS TRADE, ডিজাইনারদের নাম : Tsuyoshi Omori, ক্লায়েন্টের নাম : PLANTS TRADE.

PLANTS TRADE ধারণা বই এবং পোস্টার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।