ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টেবিল

Grid

টেবিল গ্রিড গ্রিড সিস্টেম থেকে ডিজাইন করা একটি টেবিল যা traditionalতিহ্যবাহী চীনা আর্কিটেকচার দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, যেখানে ডগং (ডু গং) নামে এক ধরণের কাঠের কাঠামো একটি ভবনের বিভিন্ন অংশে ব্যবহৃত হয়। Traditionalতিহ্যগত ইন্টারলকিং কাঠের কাঠামো ব্যবহার করে, টেবিলের সমাবেশটিও কাঠামো সম্পর্কে শেখার এবং ইতিহাস অভিজ্ঞতা অর্জনের প্রক্রিয়া। সহায়ক কাঠামো (ডু গং) মডিউলার অংশগুলি দিয়ে তৈরি যা স্টোরেজের প্রয়োজনে সহজেই বিচ্ছিন্ন করা যায়।

প্রকল্পের নাম : Grid, ডিজাইনারদের নাম : Mian Wei, ক্লায়েন্টের নাম : Mian Wei.

Grid টেবিল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।