ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আলো

Thorn

আলো কাকতালীয়ভাবে কাঠামোগত গঠন এবং প্রকাশকে বিরক্ত না করে প্রকৃতির জৈব রূপগুলি বৃদ্ধি এবং পৃথক করা সম্ভব বলে বিশ্বাস করে এবং মানুষের প্রাকৃতিক রূপগুলির সাথে একটি স্বভাবজাত স্নেহ রয়েছে, ইয়ালমাজ ডোগান বলেছিলেন যে কাঁটা ডিজাইনের সময় তিনি রূপগুলির সাথে বৃদ্ধি প্রতিফলিত করতে চেয়েছিলেন যে আলোকসজ্জাতে কোনও মাত্রা সীমা ছাড়াই প্রকৃতির অনুকরণ করুন। কাঁটা, যা কাঁটার একটি প্রাকৃতিক শাখার অনুপ্রেরণার উত্স; একটি এলোমেলো কাঠামোতে বৃদ্ধি পায় এবং প্রাকৃতিক রূপ দেয়, বিভিন্ন প্রয়োজন পূরণ করে এবং একটি ভাল আলোক নকশার আকারের কোনও সীমা থাকে না।

প্রকল্পের নাম : Thorn, ডিজাইনারদের নাম : Yılmaz Dogan, ক্লায়েন্টের নাম : QZENS .

Thorn আলো

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।