ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বইয়ের দোকান, শপিং মল

Jiuwu Culture City , Shenyang

বইয়ের দোকান, শপিং মল জ্যাটো ডিজাইনের একটি traditionalতিহ্যবাহী বইয়ের দোকানকে গতিশীল, বহু-ব্যবহারের জায়গাতে রূপান্তরিত করার দায়িত্ব দেওয়া হয়েছিল - এটি কেবল শপিংমল নয়, বই অনুপ্রাণিত ইভেন্ট এবং আরও অনেক কিছুর জন্য একটি সাংস্কৃতিক কেন্দ্র হতে পারে। সেন্ট্রিপাইস হ'ল "নায়ক" স্থান যেখানে দর্শনার্থীরা নাটকীয় নকশার সাহায্যে বর্ধিত হালকা-টোন কাঠ-পুটফিটযুক্ত পরিবেশে যান। লণ্ঠনের মতো ককুনগুলি সিলিং থেকে ঝুলন্ত সময় সিঁড়িগুলি সাম্প্রদায়িক স্থান হিসাবে কাজ করে যা দর্শনার্থীদের দীর্ঘায়ু হয়ে পদক্ষেপে বসে পড়তে উত্সাহিত করে।

প্রকল্পের নাম : Jiuwu Culture City , Shenyang, ডিজাইনারদের নাম : JATO Design International Ltd, ক্লায়েন্টের নাম : .

Jiuwu Culture City , Shenyang বইয়ের দোকান, শপিং মল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।