ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

Arch

রিং ডিজাইনার খিলান কাঠামো এবং রংধনুর আকার থেকে অনুপ্রেরণা পান। দুটি মোটিফ - একটি খিলান আকৃতি এবং একটি ড্রপ আকার, একক 3 মাত্রিক ফর্ম তৈরি করতে মিলিত হয়। ন্যূনতম লাইন এবং ফর্মগুলি একত্রিত করে এবং সাধারণ এবং সাধারণ মোটিফগুলি ব্যবহার করে, ফলাফলটি একটি সহজ এবং মার্জিত রিং যা শক্তি এবং ছন্দ প্রবাহের জন্য স্থান সরবরাহ করে সাহসী এবং কৌতুকপূর্ণ হয়। বিভিন্ন কোণ থেকে রিংয়ের আকার পরিবর্তিত হয় - ড্রপ আকারটি সামনের কোণ থেকে দেখা যায়, খিলান আকারটি পাশের কোণ থেকে দেখা হয়, এবং শীর্ষ কোণ থেকে একটি ক্রস দেখা হয়। এটি পরিধানকারীদের জন্য উদ্দীপনা জোগায়।

প্রকল্পের নাম : Arch, ডিজাইনারদের নাম : Yumiko Yoshikawa, ক্লায়েন্টের নাম : Yumiko Yoshikawa.

Arch রিং

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।