ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিজনেস লাউঞ্জ

Rublev

বিজনেস লাউঞ্জ লাউঞ্জটির নকশা রাশিয়ান গঠনবাদ, টাটলিন টাওয়ার এবং রাশিয়ান সংস্কৃতিতে অনুপ্রাণিত। ইউনিয়ন আকারের টাওয়ারগুলি লাউঞ্জে আই-ক্যাচারার হিসাবে ব্যবহৃত হয়, এটি নির্দিষ্ট ধরণের জোনিং হিসাবে লাউঞ্জ অঞ্চলে বিভিন্ন স্থান তৈরি করতে। বৃত্তাকার আকৃতির গম্বুজগুলির কারণে লাউঞ্জটি 450 টি আসনের মোট ক্ষমতার জন্য বিভিন্ন অঞ্চল সহ একটি আরামদায়ক অঞ্চল। অঞ্চলটি খাবারের জন্য বিভিন্ন ধরণের আসনের সাথে দেখা যায়; কাজ; আরাম এবং শিথিল। Avyেউয়ের তৈরি গঠিত সিলিংয়ে অবস্থিত গোলাকার আলোর গম্বুজগুলিতে গতিময় আলো রয়েছে যা দিনের বেলা পরিবর্তিত হয়।

প্রকল্পের নাম : Rublev, ডিজাইনারদের নাম : Hans Maréchal, ক্লায়েন্টের নাম : Sheremetyevo VIP.

Rublev বিজনেস লাউঞ্জ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।