ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বাথরুমের শোরুম

Agape

বাথরুমের শোরুম সাধারণ প্রদর্শনীর স্থান থেকে পৃথক করার জন্য, আমরা এই স্থানটিকে এমন একটি পটভূমি হিসাবে সংজ্ঞায়িত করি যা পণ্যগুলির সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলতে পারে। এই সংজ্ঞা দ্বারা আমরা একটি সময় মঞ্চ তৈরি করতে চাই যা পণ্যটি স্বতঃস্ফূর্তভাবে নিজেকে আলোকিত করতে পারে। এছাড়াও আমরা প্রতিটি পণ্য দেখানোর জন্য একটি সময় অক্ষ তৈরি করি যা এই স্থানটিতে প্রদর্শিত হয়েছিল যা বিভিন্ন সময় থেকে তৈরি হয়েছিল।

প্রকল্পের নাম : Agape, ডিজাইনারদের নাম : Tiku+Design, ক্লায়েন্টের নাম : Jia Enterprise.

Agape বাথরুমের শোরুম

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।