ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেঞ্জ হুড

Black Hole Hood

রেঞ্জ হুড ব্ল্যাক হোল এবং ওয়ার্ম হোল দ্বারা অনুপ্রাণিত দ্বারা নির্মিত এই সীমার হুডটি পণ্যটিকে সুন্দর এবং আধুনিক রূপায়িত করে, যা সমস্ত সংবেদনশীল অনুভূতি এবং সাশ্রয়ী মূল্যের কারণ। এটি রান্না করার সময় সংবেদনশীল মুহুর্ত এবং সহজ ব্যবহার করে। এটি হালকা, ইনস্টল করা সহজ, পরিষ্কার করা সহজ এবং আধুনিক আইল্যান্ড রান্নাঘরের জন্য ডিজাইন করা।

প্রকল্পের নাম : Black Hole Hood, ডিজাইনারদের নাম : Elham Mirzapour, ক্লায়েন্টের নাম : Arena Design Studio.

Black Hole Hood রেঞ্জ হুড

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।