ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সহায়তার রোবট এক

Spoutnic

সহায়তার রোবট এক স্পাউটনিক হ'ল মুরগিদের তাদের নীড়ের বাক্সে রাখার জন্য শিক্ষিত করার জন্য তৈরি করা একটি সহায়তা রোবট। মুরগি তার কাছে এসে বাসাতে ফিরে আসে। সাধারণত, মুরগিদের মাটিতে ডিম পাড়া আটকাতে বাধা দেওয়ার জন্য ব্রিডারকে তার প্রতিটি বিল্ডিংয়ের প্রায় প্রতিটি ঘন্টা বা এমনকি অর্ধ ঘন্টা বেড়াতে হয় the ছোট স্বায়ত্তশাসিত স্পটনিক রোবট সহজেই সরবরাহের শৃঙ্খলে চলে যায় এবং সমস্ত বিল্ডিংয়ে প্রচার করতে পারে। এর ব্যাটারিটি দিন ধরে রাখে এবং এক রাতে রিচার্জ করে। এটি ব্রিডারদেরকে একটি ক্লান্তিকর এবং দীর্ঘ কাজ থেকে মুক্ত করে, আরও ভাল ফলন দেয় এবং ডিম ছাড়ার পরিমাণ সীমিত করে দেয়।

প্রকল্পের নাম : Spoutnic, ডিজাইনারদের নাম : Frédéric Clermont, ক্লায়েন্টের নাম : Tibot Technologies.

Spoutnic সহায়তার রোবট এক

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।