ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রাইভেট হাউস

Bbq Area

প্রাইভেট হাউস বিবিকিউ এরিয়া প্রকল্পটি এমন একটি জায়গা যা বাইরে বাইরে রান্না করতে এবং পরিবারকে পুনরায় একত্রিত করতে দেয়। চিলিতে বিবিকিউ অঞ্চলটি সাধারণত বাড়ি থেকে অনেক দূরে অবস্থিত তবে এই প্রকল্পে এটি বাড়ির অংশ যা উদ্যানের সাথে একত্রিত করে বড় আলোকিত ফোল্ডিং উইন্ডো ব্যবহার করে উদ্যানের জায়গার যাদুটি ঘরে প্রবেশ করতে পারে। প্রকৃতি, পুল, ডাইনিং এবং রান্নাঘর এই চারটি স্থান এক অনন্য ডিজাইনে একত্রিত।

প্রকল্পের নাম : Bbq Area, ডিজাইনারদের নাম : Karla Aliaga Mac Dermitt, ক্লায়েন্টের নাম : karla Aliaga Mac Dermitt.

Bbq Area প্রাইভেট হাউস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।