ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস নকশা

Puls

অফিস নকশা জার্মান ইঞ্জিনিয়ারিং সংস্থা পলস নতুন প্রাঙ্গণে চলে এসেছিল এবং এই সুযোগটি সংস্থার মধ্যে একটি নতুন সহযোগীতা সংস্কৃতিটি ভিজ্যুয়ালাইজ এবং উদ্দীপনার জন্য ব্যবহার করেছিল। নতুন অফিসের নকশাটি একটি সাংস্কৃতিক পরিবর্তনের দিকে পরিচালিত করছে, দলগুলি অভ্যন্তরীণ যোগাযোগের ক্ষেত্রে বিশেষত গবেষণা এবং উন্নয়ন এবং অন্যান্য বিভাগের মধ্যে উল্লেখযোগ্য হারের প্রতিবেদন করছে। সংস্থাটি স্বতঃস্ফূর্ত অনানুষ্ঠানিক বৈঠকেও বৃদ্ধি পেয়েছে, যা গবেষণা এবং উন্নয়ন উদ্ভাবনে সাফল্যের অন্যতম মূল সূচক হিসাবে পরিচিত।

প্রকল্পের নাম : Puls, ডিজাইনারদের নাম : Evolution Design, ক্লায়েন্টের নাম : Evolution Design.

Puls অফিস নকশা

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।