ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রসাধনী প্যাকেজিং

Clive

প্রসাধনী প্যাকেজিং ক্লাইভ কসমেটিকস প্যাকেজিংয়ের ধারণাটি ভিন্ন হওয়ার জন্য জন্মগ্রহণ করেছিল। জনাথন কেবল সাধারণ পণ্যগুলির সাথে আর একটি ব্র্যান্ডের প্রসাধনী তৈরি করতে চাননি। তিনি ব্যক্তিগত যত্নের ক্ষেত্রে বিশ্বাসের চেয়ে আরও সংবেদনশীলতা এবং একটু বেশি অন্বেষণ করার জন্য নির্ধারিত, তিনি একটি মূল লক্ষ্যকে সম্বোধন করেছেন। শরীর এবং মনের মধ্যে ভারসাম্য রইল। হাওয়াইয়ান অনুপ্রাণিত নকশার সাথে, গ্রীষ্মমন্ডলীয় পাতার সংমিশ্রণ, সমুদ্রের টোনালিটি এবং প্যাকেজগুলির স্পর্শকৃত অভিজ্ঞতা শিথিলকরণ এবং শান্তির সংবেদন সরবরাহ করে। এই সংমিশ্রণটি সেই জায়গার অভিজ্ঞতা ডিজাইনে আনা সম্ভব করে।

প্রকল্পের নাম : Clive, ডিজাইনারদের নাম : Jonathan Nacif de Andrade, ক্লায়েন্টের নাম : Cosmetics Clive.

Clive প্রসাধনী প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।