ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডেস্কটপ ইনস্টলেশন

Wood Storm

ডেস্কটপ ইনস্টলেশন দ্য উইড স্টর্ম ভিজ্যুয়াল উপভোগের জন্য একটি ডেস্কটপ ইনস্টলেশন। মাধ্যাকর্ষণ ছাড়াই পৃথিবীর জন্য নীচে থেকে কাস্ট করা লাইট দ্বারা বর্ধিত কাঠের পর্দা দ্বারা বায়ু প্রবাহের অশান্তি বাস্তব হয়ে উঠেছে। ইনস্টলেশনটি একটি অন্তহীন গতিশীল লুপের মতো আচরণ করে। এটি প্রারম্ভিক বা শেষের সন্ধানের জন্য এটি চারপাশের দৃষ্টির রেখাটিকে নির্দেশ দেয় কারণ শ্রোতারা আসলে ঝড়ের সাথে নাচছেন।

প্রকল্পের নাম : Wood Storm, ডিজাইনারদের নাম : Naai-Jung Shih, ক্লায়েন্টের নাম : Naai-Jung Shih.

Wood Storm ডেস্কটপ ইনস্টলেশন

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।