ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রান্না স্প্রে

Urban Cuisine

রান্না স্প্রে রাস্তার রান্নাঘর স্বাদ, পদার্থ, দীর্ঘশ্বাস এবং গোপনীয়তার জায়গা। তবে চমক, ধারণা, রঙ এবং স্মৃতিগুলিও। এটি একটি তৈরির সাইট। গুণমানের বিষয়বস্তু এখন আর আকর্ষণ তৈরি করার প্রাথমিক ভিত্তি নয়, এখন মূল বিষয়টি হ'ল সংবেদনশীল অভিজ্ঞতা যুক্ত করা। এই প্যাকেজিংয়ের সাথে শেফ একজন "গ্রাফিতি শিল্পী" হয়ে যায় এবং ক্লায়েন্টটি আর্ট দর্শকের হয়ে ওঠে। একটি নতুন আসল এবং সৃজনশীল মানসিক অভিজ্ঞতা: আরবান রান্নাঘর। একটি রেসিপিটির আত্মা থাকে না, এই রান্নাটি অবশ্যই রেসিপিটিকে প্রাণ দেয়।

প্রকল্পের নাম : Urban Cuisine, ডিজাইনারদের নাম : Ian Wallace, ক্লায়েন্টের নাম : Urban Cuisine.

Urban Cuisine রান্না স্প্রে

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।