ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডেন্টাল ক্লিনিকটি

Clinique ii

ডেন্টাল ক্লিনিকটি ক্লিনিক ii এমন একটি মতামতপ্রাপ্ত নেতা এবং লুমিনারির জন্য একটি বেসরকারী গোঁড়া ক্লিনিক যিনি তাঁর শৃঙ্খলে সবচেয়ে উন্নত প্রযুক্তি এবং উপকরণ প্রয়োগ ও গবেষণা করছেন। স্থপতিরা পুরো স্থান জুড়ে ডিজাইনের নীতি হিসাবে উচ্চ নির্ভুলতার চিকিত্সা ডিভাইসগুলির প্রচলিত আদর্শ ব্যবহারের উপর ভিত্তি করে একটি ইমপ্লান্ট ধারণাটি কল্পনা করেছিলেন। অভ্যন্তর প্রাচীরের উপরিভাগ এবং আসবাব হলুদ ধোপায় একটি স্প্ল্যাশ যেখানে কাটা প্রান্ত মেডিকেল প্রযুক্তি রোপন করা হয় সঙ্গে একটি সাদা শেল মধ্যে নির্বিঘ্নে মার্জ।

প্রকল্পের নাম : Clinique ii, ডিজাইনারদের নাম : Rahul Mistri, ক্লায়েন্টের নাম : Open Atelier Mumbai.

Clinique ii ডেন্টাল ক্লিনিকটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।