ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফুল স্ট্যান্ড

Eyes

ফুল স্ট্যান্ড চোখগুলি সমস্ত অনুষ্ঠানের জন্য একটি ফুল স্ট্যান্ড। ডিম্বাকৃতির দেহটি মানুষের চোখ হিসাবে অনিয়মিত খোলা দিয়ে সোনার বানানো যা মাতৃ প্রকৃতির সর্বদা দুর্দান্ত জিনিসগুলির সন্ধান করে for স্ট্যান্ডটি দার্শনিকের মতো আচরণ করে। এটি প্রাকৃতিক সৌন্দর্যে লালন করে এবং আপনার আলোকিত করার আগে বা পরে আপনার জন্য সমগ্র বিশ্বকে দেখায়।

প্রকল্পের নাম : Eyes, ডিজাইনারদের নাম : Naai-Jung Shih, ক্লায়েন্টের নাম : Naai-Jung Shih.

Eyes ফুল স্ট্যান্ড

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।