ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কম্বল

feltstone rug

কম্বল অনুভূত পাথর অঞ্চল গালিচা সত্য পাথরগুলির একটি অপটিক্যাল মায়া দেয়। বিভিন্ন ধরণের পশমের ব্যবহার রাগের চেহারা ও অনুভূতির পরিপূরক। পাথর আকার, রঙ এবং উচ্চতর থেকে একে অপরের থেকে পৃথক - পৃষ্ঠটি প্রকৃতির মতো দেখায়। তাদের মধ্যে কিছুতে শ্যাওলা প্রভাব রয়েছে। প্রতিটি নুড়ি একটি ফেনা কোর থাকে যা 100% উল দ্বারা বেষ্টিত থাকে। এই নরম কোরের ভিত্তিতে প্রতিটি শিলা চাপের মধ্যে চেপে যায়। গালিচা সমর্থন একটি স্বচ্ছ মাদুর। পাথর একসাথে এবং মাদুরের সাথে সেলাই করা হয়।

প্রকল্পের নাম : feltstone rug, ডিজাইনারদের নাম : Martina Schuhmann, ক্লায়েন্টের নাম : Flussdesign Martina Schuhmann GmbH.

feltstone rug কম্বল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।