ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ভাঁজ চশমা

Blooming

ভাঁজ চশমা সোনজার চোখের পোশাক ডিজাইনটি প্রস্ফুটিত ফুল এবং প্রারম্ভিক দর্শনীয় ফ্রেমের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল। প্রকৃতির জৈবিক রূপগুলি এবং দর্শনীয় ফ্রেমের ক্রিয়ামূলক উপাদানগুলির সংমিশ্রণে ডিজাইনার একটি রূপান্তরযোগ্য আইটেম বিকাশ করেছিলেন যা বেশ কয়েকটি ভিন্ন চেহারা দিয়ে সহজেই হেরফের করা যায়। ক্যারিয়ার ব্যাগে যতটা সম্ভব কম জায়গা নিয়ে পণ্যটি ব্যবহারিক ভাঁজ সম্ভাবনার সাথেও নকশা করা হয়েছিল। লেন্সগুলি অর্কিড ফুলের প্রিন্ট সহ লেজার-কাট প্ল্লেসিগ্লাস উত্পাদিত হয় এবং 18 কে সোনার ধাতুপট্টাবৃত ব্রাস ব্যবহার করে ফ্রেমগুলি ম্যানুয়ালি তৈরি করা হয়।

প্রকল্পের নাম : Blooming, ডিজাইনারদের নাম : Sonja Iglic, ক্লায়েন্টের নাম : Sonja Iglic.

Blooming ভাঁজ চশমা

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।