ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক বাড়ি

Tei

আবাসিক বাড়ি অবসর নেওয়ার পরে স্বাচ্ছন্দ্যময় জীবন যা পাহাড়ের চারপাশের বেশিরভাগ অংশটিকে একটি স্থির নকশার দ্বারা স্বাভাবিক উপায়ে উপলব্ধি করা হয়েছিল তা বেশ প্রশংসিত হয়েছিল। সমৃদ্ধ পরিবেশ গ্রহণ করা। তবে এই সময়টি ভিলা আর্কিটেকচার নয়, ব্যক্তিগত আবাসন। তারপরে প্রথমে আমরা এর ভিত্তিতে কাঠামো তৈরি করা শুরু করি যে এটি পুরো পরিকল্পনার উপর অযৌক্তিকতা ছাড়াই স্বাচ্ছন্দ্যে স্বাভাবিক জীবনযাপন করতে সক্ষম।

প্রকল্পের নাম : Tei, ডিজাইনারদের নাম : Kokutou Uemori, ক্লায়েন্টের নাম : kiriko design office.

Tei আবাসিক বাড়ি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।