ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পেশাদার চিত্রগ্রহণের জন্য অ্যাডাপ্টার সিস্টেমটি

NiceDice

পেশাদার চিত্রগ্রহণের জন্য অ্যাডাপ্টার সিস্টেমটি নিসডাইস-সিস্টেমটি ক্যামেরা শিল্পের প্রথম মাল্টি-ফাংশনাল অ্যাডাপ্টার। বিভিন্ন ব্র্যান্ডের যেমন - লাইট, মনিটর, মাইক্রোফোনস এবং ট্রান্সমিটারগুলি - যেমন পরিস্থিতি অনুযায়ী হওয়া প্রয়োজন ঠিক তেমন ক্যামেরায় তাদের বিভিন্ন ক্যামেরায় সরঞ্জাম সংযুক্ত করা এটি বেশ উপভোগ্য করে তোলে। এমনকি নতুন বিকাশকারী মানকগুলি বা নতুন কেনা সরঞ্জামগুলি সহজেই একটি নতুন অ্যাডাপ্টার পেয়ে এনডি-সিস্টেমে সহজেই সংহত করা যায়।

প্রকল্পের নাম : NiceDice, ডিজাইনারদের নাম : Nils Fischer, ক্লায়েন্টের নাম : .

NiceDice পেশাদার চিত্রগ্রহণের জন্য অ্যাডাপ্টার সিস্টেমটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।