ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিতরণ ফার্মেসী

The Cutting Edge

বিতরণ ফার্মেসী কাটিং এজটি জাপানের হিমজি সিটির প্রতিবেশী দাইচি জেনারেল হাসপাতালের সম্পর্কিত একটি বিতরণকারী ফার্মেসী। এই ধরণের ফার্মেসীগুলিতে খুচরা ধরণের মতো ক্লায়েন্টের পণ্যগুলিতে সরাসরি প্রবেশাধিকার নেই; বরং তার ওষুধগুলি মেডিকেল প্রেসক্রিপশন উপস্থাপনের পরে ফার্মাসিস্ট দ্বারা বাড়ির উঠোনে প্রস্তুত করা হবে। এই নতুন বিল্ডিংটি উন্নত মেডিকেল প্রযুক্তির সাথে সামঞ্জস্য রেখে একটি উচ্চ-প্রযুক্তিযুক্ত তীক্ষ্ণ চিত্র প্রবর্তন করে হাসপাতালের চিত্র প্রচারের জন্য তৈরি করা হয়েছিল। এটি একটি সাদা নমনীয় তবে পুরোপুরি কার্যকরী স্থানের ফলস্বরূপ।

প্রকল্পের নাম : The Cutting Edge, ডিজাইনারদের নাম : Tetsuya Matsumoto, ক্লায়েন্টের নাম : Eri Matsuura Himeji Daiichi Hospital.

The Cutting Edge বিতরণ ফার্মেসী

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।